রাত ১০:৩২, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুব মহিলা লীগের শ্রদ্ধা

লিয়ন মীর: মহান বিজয় দিবস উপলক্ষে স্বাধীনতার স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ যুব মহিলা লীগ।

সোমবার সকাল ৮টার দিকে রাজধানী ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল সংগঠনটির নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।

এর আগে ৭টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময়  তিনি দেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ গড়ার দৃঢ় লক্ষ্যে পাকিস্তানের অত্যাচারী জান্তা সরকারের বিরুদ্ধে দীর্ঘ নয় মাস যুদ্ধ করে ৩০ লাক্ষ শহীদের জীবন ও দুই লাক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে রক্তনদী পেরিয়ে ১৯৭১ সালে আজকের এই দিনে পাকিস্তানের নিপিড়ন-অত্যাচার থেকে মুক্তি লাভ করে লাল-সবুজের স্বাধীন বাংলাদেশ সিনিয়ে আনে বীর বাঙালি জাতি।