সন্ধ্যা ৭:৩৮, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







বঞ্চিত নাগরিকদের সুবিধা নিশ্চিত করাই হবে মৌলিক দায়িত্ব: তাপস

পানকৌড়ি নিউজ: নির্বাচিত হলে ঢাকাবাসীর জন্য একটি নবসূচনা করতে চান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, যদি ঢাকাবাসী আমাকে নির্বাচনে জয়ী করেন, সেবা করার সুযোগ দেন; তবে আমার প্রথম কাজ হবে দীর্ঘদিন ধরে বঞ্চিত ও অবহেলিত নাগরিকদের সেবা নিশ্চিত করা।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর গোপীবাগের মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাপস এসব কথা বলেন।

বর্তমান মেয়রকে আপনার পাশে দেখতে পাচ্ছি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তাপস বলেন, আওয়ামী লীগ একটি বৃহত্তম সংগঠন। কেউ এর বাইরে নয়। সবাইকে নিয়েই আমরা কাজ করবো। বিশেষ করে সুশীল সমাজ যারা রাজধানীবাসীর নাগরিক সুবিধা নিয়ে চিন্তা করেন, তারাসহ আপামর জনগণের প্রতি আহ্বান জানাবো, এই সুযোগটা আপনারা কাজে লাগাবেন। আমাকে পরীক্ষা করে দেখবেন। নির্বাচিত হলে আপনাদের সেবক হিসেবে কাজ করবো। প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো।

সিটি করপোরেশন নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বীর বিষয়ে আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, ‘আমি ঢাকা-১০ আসন থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। ভোটাররা আমাকে ভালোবাসা দিয়ে আলিঙ্গন করে রেখেছেন। সুযোগ পেয়েছি তাদের সেবা করার। বৃহৎ পরিসরে সেবা করার সুযোগ চেয়েই মেয়র পদে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, আমার দক্ষতা, যোগ্যতা, অভিজ্ঞতা ও কাজকে বিচার বিশ্লেষণ করেই লোকজন আমাকে ভোট দেবেন।’