রাত ১১:৩৫, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ







চাঁদপুরে তেলবাহী লরিচাপায় অটোরিকশাচালকসহ নিহত ৩

 পানকৌড়ি ডেস্ক:    চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তেলবাহী লরিচাপায় অটোরিকশার  চালকসহ আরও দু্ই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। আজ মঙ্গলবার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক জাহাঙ্গীর (৪০) রায়পুর উপজেলায় , নিলুফা ইয়াসমিন রুমা (৩০) ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামের বাসিন্দা ও  মো: মামুন (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসছিল। এ সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে লরির চাকা ফেটে যায়।

এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে লরিটি চাপা দেয়। এর পর দুটি যানই খালে পড়ে যায়। এতে অটোরিকশাচালকসহ তিনজন গুরুতর আহত হন।

তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ,নিলুফা ইয়াসমিন রুমা ও মো: মামুনকে মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন এ ঘটনার সত্যতা পানকৌড়ি নিউজকে  নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে  দ্রুত ঘটনাস্থলে যেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই , পরে জানতে পারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।  এঘটনায় থানায় এখনও মামলা হয়নি। তবে ঘটনাস্থল থেকে তেলবাহী লরি  জব্দ করা হয়েছে, চালক পলাতক,  চালককে গ্রেফতার করতে অভিযান চলছে বলে জানান তিনি।