রাত ৩:০৯, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







ইসির নিয়ম মেনে নেতাকর্মীদের প্রচারণার আহ্বান তাপসের

পানকৌড়ি নিউজ: ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আমার দলের এবং নির্বাচনী প্রচারণায় যারা অংশগ্রহণ করবেন তাদেরকে অনুরোধ করবো নির্বাচন কমিশনের সকল বিধিবিধান, নিয়ম-কানুন মেনে প্রচারণায় অংশগ্রহণ করার।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তিনি এ কথা বলেন।তাপস ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করায় রিটার্নিং কর্মকর্তাদের ধন্যবাদ, জনগণকে ধন্যবাদ জানাই। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্বরতদের উদ্দেশ্য তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারি যে নির্বাচন অনুষ্ঠিত হবে সেখানে আমি আশা করব নির্বাচন অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতামূলক, অংশগ্রহণমূলক একটি নির্বাচন আমাদেরকে উপহার দিবেন।

এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে সাতজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল বাতেন।

মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪৬০ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০২ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এখন কাউন্সিলরদের মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি, প্রতীক বরাদ্দ হবে ১০ জানুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি।