রাত ৯:২৩, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







রাতে রিয়াল বেতিসের মোকাবিলা করবে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : লা লিগায় শনিবার (৭ নভেম্বর) ঘরের মাঠে রিয়াল বেতিসের বিপক্ষে খেলবে বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া নয়টায়। এর আগের দিন শুক্রবার সংবাদ সম্মেলনে ধৈর্য না হারানোর পরামর্শ দেন বার্সেলোনার কোচ রোনাল্ড কুমান।

টানা দুই জয়ে লিগ শুরুর পর শেষ চার ম্যাচে জয় পায়নি বার্সেলোনা। পয়েন্ট তালিকায় নেমে গেছে ১২ নম্বরে। বার্সেলোনার মতো ক্লাবের এমন পারফরম্যান্সে সমালোচনা হওয়া খুব স্বাভাবিক বলে মনে করেন কুমান।

বার্সার মতো দলগুলোর সবসময় পয়েন্ট তালিকার ওপরের দিকে থাকা দরকার। সেটা না হলে সমালোচনা হবেই। আমি সমালোচনা সামলে নিতে পারি। তবে এতে ভেঙে পড়ার কারণ নেই। মৌসুমটা অনেক লম্বা এবং আমাদের প্রতিটা ম্যাচ ধরে এগুনো উচিত। আমাদের তিন পয়েন্ট দরকার এবং শান্ত থাকতে হবে। তবে আমরা জিতলেও পরিস্থিতি শান্ত হবে কি-না, আমি নিশ্চিত নই। এই ক্লাবে সবসময় কিছু না কিছু হতেই থাকে।

বার্সেলোনাবার্সেলোনার জন্য স্বস্তির বিষয় হলো হাঁটুর চোট কাটিয়ে মার্ক-আন্ড্রে টের স্টেগেনের ফেরা। নিজেদের সবশেষ ম্যাচে গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগে দিনামো কিয়েভকে ২-১ গোলে হারায় দলটি। এই ম্যাচ দিয়ে মৌসুমে প্রথমবারের মতো মাঠে নেমে অসাধারণ পারফরম্যান্সে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এই জার্মান গোলরক্ষক।

তবে রক্ষণ নিয়ে দুশ্চিন্তা কাটেনি কুমানের। দিনামো ম্যাচের প্রসঙ্গ তুলে বেতিস ম্যাচে তা কাঠিয়ে ওঠার তাগিদ দিলেন কোচ। – মার্কা/ গোল ডটকম