রাত ৮:১৯, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বিএনপি নেতা তাবিথ আউয়াল ভণ্ড জুয়াড়ি: সেলিম

পানকৌড়ি নিউজ:  ‘আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি থেকে মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে ভণ্ড জুয়াড়ি বলে মন্তব্য করেছেন জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন। ৫ জানুয়ারী জামায়াতের সাবেক এই মেয়র পদপ্রার্থী গণমাধ্যমের সাথে আলাপকালে এ মন্তব্য করেন’।

‘জামায়াতের সাবেক মেয়র প্রার্থী মুহাম্মদ সেলিম গণমাধ্যমকে বলেন, গতবারের সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আমাদের সংগঠনের বিরুদ্ধে অনেক বাজে মন্তব্য করেছে, তবুও জামায়াত তাবিথকে অনেক ছাড় দিয়েছিল। এত অল্প বয়স্ক ছেলের হাতে পুনরায় বিএনপি কীভাবে মনোনয়ন তুলে দিল তাতে আমি নিজেই বিস্মিত’।

‘জামায়াত নেতা মুহাম্মদ সেলিম বলেন, তাবিথ ঢাকা উত্তর সিটির মতো গুরুত্বপূর্ণ এলাকার জনগণের প্রতিনিধিত্ব করার যোগ্যতা রাখে না, তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি থেকে শুরু করে মাদকের চোরাচালানের অভিযোগ রয়েছে। তারচেয়েও ভয়ানক বিষয় হচ্ছে প্যারাডাইস পেপারস কেলেংকারির সাথে তাবিথের সরাসরি জড়িত থাকার অভিযোগ রয়েছে, ক্যাসিনো ব্যবসার সাথে তার সম্পৃক্ততা রয়েছে বলেও একাধিক গণমাধ্যমের অনুসন্ধানে উঠে এসেছে। এরকম একজন ভণ্ড জুয়াড়ি দুর্নীতিবাজ ছেলেকে ভোটের মাঠে সমর্থন করার প্রশ্নই উঠে না’।

‘এদিকে জামায়াত নেতার মন্তব্য প্রসঙ্গে তাবিথের বাবা বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু বলেন, জনবিচ্ছিন্ন আর নেতৃত্ব শূন্য হয়ে জামায়াত নেতারা মানসিকভাবে ভেঙে পড়েছেন। কী থেকে কী বলছেন তারা নিজেরাও হয়তো বুঝে উঠতে পারছেন না’।