ভোর ৫:৫৭, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







জন্মদিনে নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন অপু উকিল

লিয়ন মীর: ৪৮তম জন্মদিনে নেতা-কর্মীদের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যপক অপু উকিল।

শুক্রবার (৯ জানুয়ারি) সন্ধার পর থেকে সংগঠনের নেতা-কর্মীরা দল বেধে একের পর এক তাকে শুভেচ্ছা জানাতে ন্যাম ভবনে আসতে থাকেন। সন্ধা থেকে রাত ১০টা পর্যন্ত তারা অপু উকিলকে শূভেচ্ছা জানান। এক পর্যায়ে তারা গান গেয়ে ও নেচে আনন্দ উল্লাসে মেতে ওঠেন। তখন অপু উকিলকে খুব হাস্যোজ্জল চেহারায় দেখা যায়। কখনো কখনো তিনি নিজেও কর্মীদের গানের সাথে ঠোট মেলান।

তখন অপু উকিলের দীর্ঘায়ু ও সুস্থতা কমনা করেন সংগঠনের কর্মীরা। সেইসাথে সংগঠনকে আরো শক্তিশালী ও গতিশীল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে সবসময় একইভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন জন্মদিনে উপস্থিত যুব মহিলা লীগের কর্মীরা।

তাছাড়া অপু উকিলের স্বামী আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও  সংসদ সদস্য অসীম কুমার উকিলের নীর্বাচনী এলাকা নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) থেকেও অসংখ্য নেতা-কর্মী ও সাধারণ মানুষ ঢাকায় আসে তাকে শুভেচ্ছা জানাতে।

‘এছাড়াও বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অপু উকিলকে শুভেচ্ছা জানানো হয়। সেখানে যুব মহিলা লীগের নেতা-কর্মীরা ছাড়াও সমাজের নানান পেশার মানুষ তাকে শুভেচ্ছায় সিক্ত করেন।’