বিকাল ৩:৫৬, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ







প্রতিপক্ষ অভিযোগ করুক, আমি উন্নয়নের কথা বলব: আতিকুল ইসলাম

পানকৌড়ি নিউজ: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী হলে ওয়াসাসহ সেবাদানকারী সব সংস্থাকে জবাবদিহিতার মধ্যে আনার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, আমরা নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে যেমন জবাবদিহিতার মধ্যে আনব তেমনি ওয়াসাসহ সব সংস্থাকেও জবাবদিহিতার মধ্যে আসতে হবে। নির্বাচিত হলে অবশ্যই সব সংস্থার মধ্যে সমন্বয় সাধনে গুরুত্ব দেব।

সোমবার (২০ জানুয়ারি) নির্বাচনী প্রচারণার ১১তম দিনে রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত পথসভায় এসব প্রতিশ্রুতি দেন আতিকুল ইসলাম।

তিনি বলেন, মানুষের প্রত্যাশা সব সেবাসংস্থাগুলোর কাজ তড়িৎগতিতে হোক, ভোগান্তি কম হোক। আমরা নির্বাচিত হলে সবার আগে সেবাসংস্থার মধ্যে সমন্বয় সাধনের চেষ্টা করব। সিটি কর্পোরেশনের মতো ঢাকা ওয়াসাসহ সব সংস্থাকে জবাবদিহিতার মধ্যে আসতে হবে।

মানুষ ভোগান্তির জন্য সিটি কর্পোরেশনের কাছে তাদের সমস্যার কথা বলবে, মানুষ চায় সিটি কর্পোরশন সমন্বয় করুক। তাই আমরা চেষ্টা করব সব সংস্থাকে কিভাবে জবাবদিহিতার মধ্যে আনা যায়।

আতিকুল ইসলাম আচরণবিধি লঙ্ঘন করেছেন, বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের এমন অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, আমার প্রতিপক্ষ, আমার ভাতিজা তাবিথ আউয়াল বলেছেন আমি আচরণবিধি লঙ্ঘণ করছি।

তিনি আচরণবিধি লঙ্ঘনের কথা বলবেন, আমি বলব কিভাবে এলাকার উন্নয়ন করা যায়। আমি কোন অভিযোগ করতে চাই না, আমি চাই মানুষের সমস্যা কিভাবে সমাধান করা যায়, আমি চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত করতে। কাজেই প্রতিপক্ষ অভিযোগ করবে, আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেব।

এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে আতিকুল ইসলাম বলেন, খিলক্ষেত এলাকায় আসার পর মানুষ আমার কাছে দাবি করেছেন এখানে কোনো বাজার নেই। অবশ্যই একটি এলাকার জন্য বাজার অবশ্যম্ভাবী। তাই কথা দিতে চাই যদি নির্বাচিত হই এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার করব।

এলাকায় একটি কমিউনিটি সেন্টার করা হবে। এখানে কোন জায়গা অবৈধ দখলে থাকলে তা দখলমুক্ত করে শিশুদের জন্য খেলার মাঠ করা হবে।