সকাল ৬:১০, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







খালেদাকে মুক্ত করতে সিটি নির্বাচন করছে বিএনপি: তাপস

পানকৌড়ি নিউজ: ঢাকার দুই সিটির নির্বাচনে বিএনপি মনোনীত দুই প্রার্থী ঢাকাবাসীর উন্নয়ন বা নাগরিক সুবিধা দেওয়ার ইস্তেহার নিয়ে নির্বাচন করতে নামেনি। তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে নির্বাচনকে একটি আন্দোলন হিসেবে আখ্যা দিয়ে নির্বাচন করছে। তাই তারা ঢাকাবাসীর সুখ-দুঃখ বা সুবিধা বুঝবে না বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর ২টায় খিলগাঁও জোড়পুকুর এলাকায় নির্বাচনী প্রচারণার আগে এক পথসভায় তিনি এই কথা বলেন।

বক্তব্যকালে তাপস আরও বলেন, আমরা একটি সুনির্দিষ্ট রূপরেখা নিয়ে নির্বাচন করছি।এখন পর্যন্ত আমাদের আংশিক ইশতেহার ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে এবং আমাদের প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে। আগামী দুই থেকে তিন দিনের ভেতরে আমাদের পূর্ণাঙ্গ ইশতেহার প্রকাশিত হবে। ঢাকাবাসী সকল সুযোগ-সুবিধা ও সুখ-দুঃখ মাথায় রেখে আমরা ইশতেহার করেছি যা একটি সচল ও পরিবেশবান্ধব ঢাকা বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

দুপুর ২টা থেকে খিলগাঁও এলাকায় নির্বাচনী প্রচারণায় স্থানীয় আওয়ামী লীগ, সব অঙ্গ ও সহযোগী সংগঠনসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সংশ্লিষ্ট এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ স্লোগানে স্লোগানে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। সুত্র: বার্তা২৪.কম