সকাল ১১:৪৯, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







পুরান ঢাকায় বিজয়ের বেশে তাপস

পানকৌড়ি নিউজ: পুরান ঢাকা, অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা ও এবারের সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত। আর সেই ঘাঁটিতেই নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করতে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুর দেড়টায় পুরান ঢাকার রায় সাহেব বাজার থেকে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু করেন শেখ ফজলে নূর তাপস।

রায় সাহেব বাজারের ৪২ নং ওয়ার্ড এলাকার মোড়ে মোড়ে আওয়ামী লীগ ও দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিপুল সমর্থক তাপসকে ফুল দিয়ে তৈরি ছোট ও বড় নৌকা উপহার দিয়ে বরণ করেন এবং চলতি পথে ফুল ছিটিয়ে স্বাগতম জানান।

গণসংযোগে নামার আগে নৌকার মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস ৪২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যকালে বলেন, বিএনপির দুই মেয়র প্রার্থী তাদের নেত্রীকে কারামুক্ত করার ম্যান্ডেট নিয়ে সিটি নির্বাচনে অংশগ্রহণ করেছেন। নির্বাচনকে তারা একটা আন্দোলন মনে করেন। বিএনপির প্রার্থীরা নির্বাচিত হলে এই ম্যান্ডেটে ঢাকাবাসীর সুখ-দুঃখ কিভাবে লাঘব করবে এমন প্রশ্ন রেখে নৌকা মনোনীত মেয়র প্রার্থী আরও বলেন, আমরা একটি স্বচ্ছ পরিকল্পনা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। বিজয়ের ব্যাপারে আমরা আশাবাদী, ঢাকাবাসী যদি ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করে তাহলে নগরবাসীকে আমি একটি সচল ও উন্নত ঢাকা উপহার দিব।

এসময় ফজলে নূর তাপস ৪২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোহাম্মদ সেলিমের পক্ষে ভোট প্রার্থনা করেন।

প্রচারণায় শুরু থেকেই যুক্ত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তাপসের সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের এই নেতাও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।