বিকাল ৪:২৫, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







নির্বাচিত হলে বেরাইদে কোনো কাঁচা রাস্তা থাকবে না: আতিক

পানকৌড়ি নিউজ: ভোটারদের উদ্দেশে আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমাকে নির্বাচিত করেন, তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না।’

মঙ্গলবার (২১ জানুয়ারি) নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল স্কুল এলাকায় পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ডিএনসিসিতে নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলো নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে। কোন দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন, ফুটপাত হবে নগর পরিকল্পনাবিদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে। গুলশান, বনানী, বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন, তারচেয়েও সুন্দর রাস্তা ইনশাআল্লাহ্‌ করা হবে নতুন ওয়ার্ডগুলোতে।

নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে রাস্তা, ড্রেন, ফুটপাত নির্মাণ ও সব ধরনের নাগরিক সমস্যা সমাধানের লক্ষ্যে ৪ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ আসছে। ফলে আপনারা যদি উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেন, তাহলে ইনশাআল্লাহ্‌ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, আছে শুধু ফ্রন্ট গিয়ার, উন্নয়নের গিয়ার।

স্থানীয়দের দাবির পরিপ্রেক্ষিতে তিনি বলেন, এ এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। ফুটপাত, ড্রেন নির্মাণ হবে। দখলকৃত খাল উদ্ধারের মাধ্যমে হাতিরঝিলের মতো সুন্দর হবে এ এলাকা। আমরা একটি সুন্দর, সচল, আধুনিক ঢাকা গড়তে চাই। আশা করি, আমরা সবাই যদি একসঙ্গে কাজ করি, তাহলে সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারব।

জানা গেছে, গণসংযোগের ১২তম দিন মঙ্গলবার বেরাইদ মুসলিম হাই স্কুল এলাকা, নতুন বাজার, সাঁতারকুল রোড, উত্তর বাড্ডা, মোল্লাপাড়া, হাজীপাড়া, বাড্ডা, মধ্য বাড্ডা, পশ্চিম নূরের চালা, উত্তর ও দক্ষিণ নয়ানগর এবং সোলমাইদ এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।