রাত ৮:৫৬, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







নৌকার প্রচারে এবার ৪২নং ওয়ার্ডের ভোটারদের কাছে যুব মহিলা লীগ

লিয়ন মীর: আসন্ন ঢাকা উত্তর ও দক্ষীণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ের লক্ষে জোর প্রচারনা চালাচ্ছে দলটির অঙ্গ সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ। প্রতিদিন কোনো না কোনো ওয়ার্ডে অসংখ্য নেতা-কর্মীদের নিয়ে ভোটারদের কাছে হাজির হচ্ছেন সংগঠনটির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপ অপু উকিল।

ধারাবাহিক প্রচারে সোমবার (২১ জানুয়ারি) ঢাকা দক্ষীণ সিটির রায় সাহেব বাজার মোড় ৪২নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে গণসংযোগ শুরু করে যুব মহিলা লীগ।

এসময় অপু উকিলের সঙ্গে সংগঠনটির অসংখ্য নেতা-কর্মী গণসংযোগে অশং নেয়। ব্যানার, ছোট ছোট নৌকা, লিফলেট হাতে নিয়ে ও হ্যান্ড মাইক দিয়ে বর্তামান সরকারের নানান উন্নয়নের শ্লোগান দিয়ে তারা এলাকাসির দৃষ্টি আকর্ষণ করেন। প্রচারনায় শেখ হাসিনা সরকারে উন্নয়নের কথা বলে ভোটারদে কাছে তারা ভোট কামনা করেন।

নৌকার জয় নিশ্চিত করতে ভোটারদের কাছে সরকারি দলের প্রার্থীর গুরুত্ব তুলে ধরেন। তারা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকে দেশের উন্নয়ন করে যাচ্ছে। রাজধানীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় প্রার্থীর বিকল্প নেই। নৌকার জয় মানে জনগণের জয়, উন্নয়নের জয়।