সকাল ৮:০৯, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







আতিককে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ দিলেন রুবানা হক

পানকৌড়ি নিউজ: ঢাকা উত্তর সিটি কর্র্পোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী ও বিজিএমইএ’র সভাপতি রুবানা হক ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ দিয়েছেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর রাওয়া কনভেনশন হলে ‘শহর নিয়ে ব্যবসায়ীদের প্রত্যাশা’ শীর্ষক সভায় তিনি এ পরামর্শ দেন। রুবানা হক বলেন, আমি কখনো আনিসের পাশে তোষামোদ করার জন্য লোক জমা হতে দেইনি। আমরা কিন্তু অহেতুক তোষামোদী করি। বড় নেতার পাশে দাঁড়িয়ে থেকে তাকে কিন্তু পথভ্রষ্ট করি। এ জায়গায় আতিক ভাইকে আমার অনুরোধ, কারও তোষামোদীতে তলিয়ে যাবেন না। আশা করি আপনি তোষামোদীর শিকার হবে না। কারণ আপনি এখন যা করছেন, তা কিন্তু ইতিহাস হয়ে থাকছে। কাজেই আপনি পথভ্রষ্ট হবেন না। ’

এসময় স্বামী আনিসুল হকের সঙ্গে আতিকুল ইসলামকে তুলনা না করার পরামর্শ দিয়ে তিনি বলেন, দয়া করে আপনার বারবার আতিক ভাইয়ের সঙ্গে আনিসের তুলনা বাদ দেবেন। একেকজন মানুষ একেকরকম, কায়দা একেকরকম, ভঙ্গি একেকরকম। আতিক ভাই আমাদের খুব শ্রদ্ধার, তাকে যেন আমরা কেউ নষ্ট না করি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী অতিকুল ইসলাম, বিকেএমইএ’র ভারপ্রাপ্ত সভাপতি হাতেম আলী, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ, বিজিএমইএয়ের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, ব্যবসায়ী আনিসুর রহমান সিনহা প্রমুখ।