সকাল ৬:৫৩, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







নির্বাচনে বিজয়ী হলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না

পানকৌড়ি নিউজ: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক পরিচ্ছন্ন-সুন্দর নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি বলেন, আমরা চাই সুন্দর নগরী। যেভাবে যত্রতত্র পোস্টার লাগানো হয়, তাতে নগরী আর নগরী থাকে না। তাই নির্বাচন কমিশনকে দৃষ্টি আকর্ষণ করি বলছি আপনারা বলে দেন এভাবে ক্যাম্পেইন করা যাবে না, আপনারা যদি বলেন ডিজিটাল ক্যাম্পেইন করতে অবশ্যই আমরা ডিজিটাল ক্যাম্পেইন করব। আর আমি যদি বিজয়ী হই তাহলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ আয়োজিত গণসংযোগ ও প্রার্থী পরিচিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।

আতিক বলেন, আমি একজন প্রার্থী হিসেবে বলতে চাই, ইসি আমাদেরকে বলে দিলে ভবিষতে আপনারা এ ধরনের পোস্টার ব্যবহার থেকে বিরত থাকব। আসুন আমরা সবাই ডিজিটাল ক্যাম্পেইন করি, এভাবে কাগজের পোস্টার যেন না লাগাই।

তিনি বলেন, আপনাদের ভোটে যদি নির্বাচিত হই তাহলে নগরের আর যত্রতত্র পোস্টার লাগানো থাকবে না। আমি নির্দিষ্ট কিছু দেয়াল করে দেব সেখানেই শুধু পোস্টার লাগানো যাবে। এর বাইরে শহরে কোথাও পোস্টার লাগানো যাবে না।

আতিক বলেন, নির্বাচিত হলে এডিশ মশা নিয়ন্ত্রণে সর্বাধিক গুরুত্ব থাকবে। আমরা প্রথম দিন থেকেই সর্বাধিক গুরুত্ব দিয়ে এডিস নির্মূলে কাজ করব। আমাদের চ্যালেঞ্জ হচ্ছে এডিস মশা, যানজট, জলজট। নির্বাচিত হলে সেই চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারব।