রাত ৮:১৭, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







খালেদা জিয়ার মুক্তি চেয়ে ঢাবিতে স্লোগান

পানকৌড়ি নিউজ: ঢাকা বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন আসন্ন ঢাকা দক্ষিণ করপোরেশনের নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সাক্ষাৎ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গণসংযোগ করেন তিনি। এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির স্লোগানে মুখরিত হয়ে ওঠে ক্যাম্পাস এলাকা।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে এসে সাক্ষাৎ করেন ইশরাক।

সাক্ষাৎ শেষ করে ভিসি ভবন থেকে বের হয়ে মিছিল নিয়ে বিজনেস ফ্যাকাল্টি, মধুর ক্যান্টিন, কলাভবন, ভিসি চত্বর, আবাসিক এলাকা, শহীদ মিনার, দোয়েল চত্বর প্রদক্ষিণ করে। মিছিলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাম নিয়ে স্লোগান দেন।

কলাভবনের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে ইশরাক হোসেন বলেন, আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে রয়েছি। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন রয়েছি, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে রয়েছি। মহান মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল জনগণ হবে ক্ষমতার মালিক, জনগণ হবে রাষ্ট্রের মালিক। ভোটের দিন যদি সেরকম কোনো পরিস্থিতি হয় তাহলে জনগণই সিদ্ধান্ত নেবে তারা কিভাবে তাদের অধিকার সংরক্ষণ করবে এবং তারা তাদের প্রতিবাদ জানাবে।