সন্ধ্যা ৭:৩৯, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







যেসব প্রতিশ্রুতি দেব তা বান্তবায়ন করা হবে: তাপস

পানকৌড়ি নিউজ: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচনী ইশতেহার তৈরির কাজ চলছে, খুব দ্রুত তা প্রকাশ করা হবে। সেখানে আমরা যেসব প্রতিশ্রুতি দেব তা বান্তবায়ন করা হবে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর মুগদা সিএনজি স্টেশন এলাকায় আয়োজিত পথসভায় এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ফজলে নূর তাপস বলেছেন, ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা কৌশল অবলম্বন করছে বিএনপির প্রার্থীরা। এই নির্বাচনে তারা নিজেরাই বলেছে যে, তারা নির্বাচনকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের কৌশল হিসেবে নিয়েছেন।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটিতে ১৮টি নতুন ওয়ার্ড আছে। যেগুলোতে উন্নয়নের কোনো ছোয়া লাগেনি। এই ১৮টি ওয়ার্ডকে আধুনিক ও উন্নত শহরে পরিণত করা হবে। নাগরিক হিসেবে তারা যেন সবপ্রকার সুযোগ-সুবিধা পায়, সে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেয়র প্রার্থী বলেন, মেয়র নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সবার জন্য কাজ করব। সিটি করপোরেশনের যে উন্নয়ন করা হবে তার সুবিধা সবাই গ্রহণ করবেন। এখানে কোনো দলমত থাকবে না।

স্থানীয় দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি মুগদার মানুষের ঘরে ঘরে ভোট প্রার্থনা করতে চাই। আপনারা কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। গণমাধ্যমকর্মীরা যাতে সুন্দর পরিবেশে কাজ করতে পারেন, তাদের সে সুযোগ তৈরি করে দেবেন। বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হলে সুষ্ঠুভাবে কাজ করা যায় না।

২৪ ঘণ্টা সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তাপস বলেন, এবার বৃহৎ পরিসরে সেবা করার জন্য মেয়র পদে দাঁড়িয়েছি। মেয়র নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে প্রত্যেকটি এলাকার উন্নয়ন করে ঋণ শোধ করবে। নগর ভবন শুধু মেয়র, মন্ত্রী এমপিদের জন্য নয়। সাধারণ মানুষের জন্য নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে। ৯০ দিনের মধ্যে মৌলিক সেবাগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছাবো।