সকাল ১১:৪১, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







ঢাকা নিয়ে তাপসের পাঁচ পরিকল্পনা

‘ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত এবং উন্নত ঢাকা’র পরিকল্পনা নিয়ে গণসংযোগে নেমেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী শেখ ফজলে নূর তাপস।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় ওয়ারী থানা সংলগ্ন গড়িয়া মঠ এলাকা থেকে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু করেন তিনি।

এ সময় তার সঙ্গে প্রচারণায় অংশগ্রহণ করেন এবং নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

গড়িয়া মঠে এক সংক্ষিপ্ত পথসভায় ফজলে নূর তাপস বলেন, রাজধানী ঢাকায় নাগরিকদের মৌলিক সুবিধা ও উন্নয়ন প্রকল্প নিয়ে কাজ করতে গিয়ে আমার মনে হয়েছে, ঢাকাবাসীর জন্য বৃহৎ পরিসরে কাজ করা ও দৃঢ় পদক্ষেপ নেওয়া জরুরি। সেই তাগিদেই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আমার পরিকল্পনা ও পূর্ণাঙ্গ ইশতেহার দেখে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে, আমাকে মেয়র পদে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দেবেন। ঢাকার ঐতিহ্য বজায় রেখে একটি সুন্দর সচল ও উন্নত ঢাকার যাবতীয় মৌলিক সুবিধা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার অঙ্গীকার নিয়ে এসেছি।

এ সময় ৪০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদ মিন্টু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরের পক্ষে ভোট চান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসসহ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ নগর আওয়ামী লীগ ও যুবলীগ এবং অন্যান্য অঙ্গ-সহযোগী আর ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন। রাস্তার মোড়ে মোড়ে যুব মহিলা লীগের নেতাকর্মীরা ফুল ছিটিয়ে নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলে নূর তাপসকে স্বাগত জানান।