সন্ধ্যা ৭:৩৪, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







আওয়ামী লীগের জনপ্রিয়তা দেখে বিএনপির হিংসা হচ্ছে- অপু উকিল

লিয়ন মীর : মুক্তিযুদ্ধের নেতৃত্বকারী দল বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা দেখে স্বাধীনতা বিরোধী দুর্নীতিবাজ বিএনপির হিংসা হচ্ছে বলে মন্তব্য করেছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল।

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা দক্ষীণের আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে প্রচারণায় নেমে তিনি এই মন্তব্য করেন। তিনি বলেন, এটা আমাদের কথা নয়, আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠান গবেষণা করে প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে- আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। বর্তমানে দেশের ৮৩ ভাগ মানুষ আওয়ামী লীগ সরকারের ওপর সন্তুষ্ট।

তিনি আরো বলেন, নৌকার জোয়ার দেখে বিএনপি বুঝে গেছে আসন্ন সিটি করপোরেশন  নির্বাচনে তাদের ভরাডুবি হবে। জনগণের মাঝে নৌকার বিজয় দেখা যাচ্ছে। নৌকার বিজয় দেখেই তারা অহেতুক একের পর অভিযোগ করে যাচ্ছে। বিএনপি যে একটা অভিযোগ পার্টি এটা তারা আবারো প্রমান করলো।

অপু উকিল বিএনপির প্রতি অভিযোগ করে বলেন, নির্বাচনে বিজয় অর্জন বিএনপির লক্ষ্য নয়। যেকোনো উপায়ে তারা সিটি নির্বাচন প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করতে চায়। কেননা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তা দেখে তাদের হিংসা হচ্ছে। সব ষড়যন্ত্র ও প্রতিকূলতা পাড়ি দিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এটা তাদের সহ্য হচ্ছে না। তাই তারা যেকোনো উপায়ে নির্বাচন প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে অংশগ্রহণ করেছে। কিন্তু অতীতের মতো এবারও বিএনপির এই নোংরা ষড়যন্ত্র দেশের মানুষ মেনে নেবে না। সাধারণ মানুষ ও আওয়ামী লীগ একসাথে বিএনপিকে প্রতিহত করবে। ভোটের মাঠে পরাজয়ের মাধ্যমে মানুষ তাদের জবাব দেবে।