রাত ৮:৩৪, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







মানবিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি আতিকের

পানকৌড়ি নিউজ: মানবিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক।

তিনি বলেন, আগামীকাল রোববার (২৫ জানুয়ারি) আমার নির্বাচনী ইশতেহার দেব। সেখানে চমক থাকবে। থাকবে আধুনিক, সচল, সুস্থ ও মানবিক ঢাকার গড়ার অঙ্গীকার।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর গুলশান স্বাস্থ্যক্লাব থেকে গণসংযোগ শুরু আগে এ পথসভায় তিনি এসব কথা বলেন। এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, এস এ মান্নান কচি, ১৯নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আতিক বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন হবে আধুনিক, গতিময়, সচল, সুস্থ ও মানবিক ঢাকা। নাগরিকদের নিরাপত্তা যেমন নিশ্চিত করা হবে। তেমনি খেলাধুলার জন্য থাকবে পর্যাপ্ত মাঠ, পার্ক। আমি চাই আমাদের আগামী প্রজন্ম বেড়ে উঠকু সুস্থতায়।

তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাল্লাহ। আর তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।

গুলশান স্বাস্থ্যক্লাব এলাকায় গণসংযোগ শেষে কালাচাঁদপুর স্কুল মাঠে পূর্ব নির্ধারিত পথসভায় যোগ দেন মেয়র প্রার্থী। সেখান থেকে ওই এলাকায় গণসংযোগ করবেন তিনি। সুত্র: বার্তা২৪.কম