রাত ৯:০০, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







গঠনমূলক রাজনীতি করলে অবশ্যই ছাত্ররাজনীতির প্রতি আস্থা আসবে: শিক্ষা উপমন্ত্রী

পানকৌড়ি নিউজ: ছাত্র-ছাত্রীদের কি চাহিদা সে জিনিসটা জানতে ও উপলব্ধি করতে হবে। গঠনমূলক রাজনীতি করলে অবশ্যই ছাত্ররাজনীতির প্রতি আস্থা আসবে এবং ছাত্ররাজনীতি সার্থক হবে।বলে মন্তব্য করেছেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে নগরের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম সংলগ্ন মাঠে স্কুল শিক্ষার্থীদের বাস সার্ভিস উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী বলেন, আমাদের মধ্যে একটি মানসিকতা রয়েছে। শিক্ষাজীবন শেষ করে আমাদের বড় বড় চাকরি পেতে হবে, সরকারি বড় পদে যেতে হবে। এইটা অত্যন্ত সংকীর্ণ চিন্তা। তোমাদের সব সময় সাধারণ মানুষের কথা চিন্তা করতে হবে। শিক্ষাজীবন শেষ করে সাধারণ মানুষের মতো জীবনযাপন করতে কোনো লজ্জা নেই।

সকল পেশাকে মর্যাদা দেওয়া উচিত কোন পেশাকেই অবজ্ঞা করা উচিত নয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক ইলিয়াস হোসেন বলেন, বর্তমান সরকার শিক্ষা এবং শিক্ষার্থীদের উন্নয়নে বিভিন্ন রকম কর্মসূচি হাতে নিয়েছে। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী স্কুল শিক্ষার্থীদের জন্য ১০টি বাস উপহার দিয়েছেন। আশা করবো এসব বাস শিক্ষার্থীরা নিজ দায়িত্বে রক্ষণাবেক্ষণ করবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিল্পগ্রুপ জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমাস শিমুল। সম্পাদনা: জেরিন