দুপুর ২:১৪, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ভারতীয় অভিনেত্রীকে কোপাল ফেসবুক বন্ধু

ডেস্ক রিপোর্ট: বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। সে কারণে ভারতের টিভি–তারকা মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপাল এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯টার দিকে ভারসোভা থানা এলাকায়। যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি। তিনি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুকে যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর।

পুলিশের কাছে রুজু করা এফআইআর–এ মালভির বয়ান অনুযায়ী, যোগেশকুমারের সঙ্গে তাঁর প্রায় একবছরের বন্ধুত্ব। অল্প কিছু দিন পরই মালভিকে প্রেমের প্রস্তাব দেন যোগেশ। বিয়ের জন্যও জোরাজুরি করতে শুরু করেন। একাধিক বার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করলেও যোগেশ শোধরাননি। তাই তাঁর সঙ্গে যোগাযোগ ছিন্ন করে দেন মালভি। তাতেই তাঁর উপর হামলা চালান যোগেশ।

মালভি জানান, সোমবার ভারসোভার একটি ক্যাফে থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে তাঁকে আটকায় যোগেশ। তারপর তাঁকে প্রশ্ন করে কেন তিনি তার সঙ্গে কথা বলছেন না। তিনি আবারও নিজের অবস্থান যোগেশকে স্পষ্ট করে দিতেই ওই ব্যক্তি তাঁর ওপর হামলা করেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যোগেশের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, যোগেশকুমার মহিপাল সিং নামে ওই ব্যক্তি একটি বিলাসবহুল গাড়ি থেকে নেমে প্রথমে মালভির সঙ্গে কিছুক্ষণ বচসা করে। তারপর তাঁকে তিনবার কোপায় তলপেট এবং দুই হাতে। তারপরই পালিয়ে যায়।