দুপুর ১:৪১, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ফ্রান্সের পণ্য বয়কটের ডাক জাকির নায়েকের

ডেস্ক রিপোর্ট: বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছেন ডা. জাকির নায়েক। মহানবীকে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রোর বিতর্কিত মন্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি এই আহ্বান জানিয়েছেন।

ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক তার ভেরিফায়েড ফেসবুক পোস্টে বলেন, ফ্রান্স বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) কে অপমান করেছে এবং সারা বিশ্বজুড়ে মুসলমানদের ক্ষুব্ধ করেছে। এখনই ফরাসি সব পণ্য এবং পরিষেবা বয়কট করুন।

তিনি তার পোস্টে ফ্রান্সের বিভিন্ন পণ্য ও সেবাদানকারী কম্পানির লোগো এবং তালিকা প্রকাশ করেন। মুহূর্তেই তা কয়েক লাখ প্রতিক্রিয়ায় ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এই নিয়ে তিনি বেশ কয়েকটি পোস্ট করেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার ৯ ঘণ্টা আগে দেওয়া পোস্টটিতে দেড় লাখেরও উপরে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী প্রতিক্রিয়া দেখিয়েছেন। মন্তব্য পড়েছে ১৪ হাজারেরও বেশি। আর শেয়ার করা হয়েছে ২৮ হাজার বার।

সর্বশেষ পোস্টটিতে প্রতিবেদন লেখা পর্যন্ত ১৪ হাজারেরও বেশি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী প্রতিক্রিয়া দেখিয়েছেন। সাড়ে পাঁচশরও বেশি মন্তব্য পড়েছে। আর শেয়ার করা হয়েছে ৯৪১ বার।