সকাল ৭:০১, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ







বঙ্গবন্ধুর ভাষ্কর্যের বিরোধিতার নামে জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

সোহেল রানা,জয়পুরহাট প্রতিনিধি:  বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মানে বিরোধিতার নামে মৌলবাদী ও ধর্মান্ধ গোষ্ঠির দ্বারা জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জয়পুরহাট জেলা যুবলীগ।

সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা, সহসভাপতি হাসানুল ইমাম রবিন, মোখলেছার রহমান ডেভিড, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান সরকার হিটলু, সাংগঠনিক সম্পাদক সাজিদ রাব্বি রাহাত, শাহাদাৎ হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি অশোক কুমার ঠাকুর, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, পৌর যুবলীগের সভাপতি ইজাহারুল ইসলাম ডাবলু,সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান বাপ্পী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন,যারা ধর্মের নামে অপপ্রচার চালাচ্ছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করা হোক। একটি মহল ধর্মের নামে ভুল বুঝিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে জনমনে বিভ্রান্তি তৈরি করছে। এই হুমকি শুধু ইসলাম ধর্মের নামে কোনও হুমকি না। এটি একটি বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র।