রাত ১০:২৪, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ







সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা র‍্যালি অনুষ্ঠিত

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নানা কর্মসুচি পালন করেছে।

আজ বুধবার সকালে আনসার ব্যাটলিয়ান সদর দপ্তর ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চত্বর থেকে একটি বণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয় চত্বর ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন এক আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও জেলা কমাড্যান্ট ড. লুৎফর রহমান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রশিদুল ইসলাম, সদর উপজেলা প্রশিক্ষক প্রবীর কুমার রায়সহ অনেকে।

র‌্যালি শেষে এক আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও জেলা কমাড্যান্ট ড. লুৎফর রহমান বলেন, বিজয়ের মাসের প্রথম দিনে স্বরন করছি যারা শহীদ হয়েছেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জাতির প্রতি বিন¤্র শদ্ধায় আমাদের এই আয়োজন। বাংলাদেশ স্বাধীনতায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বিশেষ ভুমিকা পালন করেছে। বাংলাদেশ সরকারের নির্দেশে আগামীতেও এই বাহিনী নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে।