সন্ধ্যা ৭:৩৪, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ







অভিযোগপত্র প্রত্যাখ্যান করে নারাজি আবেদন করেছেন পরিমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় পুলিশের জমা দেওয়া অভিযোগপত্র প্রত্যাখ্যান করে আদালতে নারাজি আবেদন করেছেন চলচ্চিত্র নায়িকা পরিমণি। আজ বুধবার (১ ডিসেম্বর) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মো. হেমায়েত উদ্দিনের আদালতে তিনি এ আবেদন করেন।

একইসঙ্গে পরীমণি তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মাধ্যমে পুনর্তদন্তের আবেদন জানান। আবেদনপত্রে পরীমণি উল্লেখ করেন, তদন্তকারী কর্মকর্তা সঠিক ও সুষ্ঠুভাবে তদন্ত করেননি। ওই হোটেলের একজন ওয়েটার ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত ছিলেন। ঘটনার পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে তুলে আনে এবং তিনি তার অপরাধ স্বীকার করেন।

পুলিশের জমা দেওয়া অভিযোগপত্রে তাকে আসামি করা হয়নি। এমনকি তার নামই অভিযোগপত্রে উল্লেখ করা হয়নি। বাদীপক্ষের সাক্ষী বহ্নির নাম অভিযোগপত্রে রাখা হয়নি এবং তাকে পুলিশ জিজ্ঞাসাবাদও করেনি। যে কারণে এই মামলার পুনর্তদন্ত হওয়া প্রয়োজন। আদালত পরীমণির জবানবন্দি রেকর্ড করেছেন এবং মামলার নথি পর্যালোচনা করে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

একইসঙ্গে মামলার আসামি উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিকে পূর্বশর্তে জামিন দেন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দেন।