সন্ধ্যা ৬:৩১, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম:







কলাপাড়ায় ব্যবসায়ী সমিতির উদ্যোগে ‘নো মাক্স নো সার্ভিস’ কর্মসূচি

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:  করোনা ভাইরাস বিস্তার রোধে পটুয়াখালীর কলাপাড়ায় ‘নো মাক্স নো সার্ভিস’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ব্যবসায়ি, ক্রেতা ও সকল মানুষের মাস্ক পরা নিশ্চিত করতে জনসচেতনতা মূলক বিশেষ এ উদ্যোগ।

সোমবার শেষ বিকালে পৌর শহর ব্যবসায়ী সমিতি এ কার্যক্রম চালু করেন। প্রতিটি দোকানে লাগানো হয়েছে ‘নো মাক্স নো সার্ভিস’ লেখা সম্বলিত স্টিকার। এছাড়া ক্রেতা ও পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় পৌর শহর ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, সাধারণ সম্পাদক মো.ফিরোজ শিকদার, কলাপাড়া থানা ওসি (তদন্ত) আসাদুর রহমান, ব্যবসায়ী সমিতির দপ্তর সম্পাদক বিএম খালেক, অর্থ সম্পাদক মো.ফরিদ উদ্দন বিপু, সদস্য বিল্লাল খান কাবুল, মো.ফরিদ, সুমন মল্লিকসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.ফিরোজ শিকদার বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস বিস্তার রোধে সচেতনতার লক্ষ্যে কলাপাড়া পৌর ব্যবসায়ি সমিতির উদ্যোগে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যারা মাস্ক পরবেন না তাদের কোন সেবা দেওয়া হবে না। সরকারি নিদের্শনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে দোকানে ব্যবসায়ী ও ক্রেতারা নিরাপদে কেনা কাটা করতে পারে এ জন্য এমন উদ্যোগ গ্রহন করা হয়েছে।