রাত ৮:০১, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ







ঈশ্বরগঞ্জে অসম সম্পর্কের ফাঁদে পড়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ময়মনসিংহ প্রতিনিধি: অসম সম্পর্কের ফাঁদে পড়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

রবিবার ( ০৭ নভেম্বর) উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর নামাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মরিচারচর নামাপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আমির আলীর পুত্র হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং প্রথম বর্ষের ছাত্র মাহফুজুর রহমান মোনাঈমের (২১) সাথে একই বাড়ির তহুর উদ্দিনের কন্যা ময়মনসিংহ মুমিনুন্নেছা সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী হাদিছা আক্তার পপির (১৮) প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

দীর্ঘদিন ধরে গোপনে এ প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমিক প্রেমিকা সম্পর্কে চাচা ও ভাতিজী হওয়ায় প্রেমিক মোনাঈমের পরিবারের পক্ষ থেকে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় দু’পক্ষের মাঝে শনিবার (৬ নভেম্বর) রাতে আরজু মিয়ার বাড়িতে সালিস দরবার বসে। দরবারে এক পর্যায়ে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে প্রেমিক মোনাঈমের ভাই শাহিনুর রহমান মাহিম(১৪), মা মাজেদা বেগম(৫০) লাঠির আঘাতে আহত হন। এব্যাপারে রোববার মাজেদা বেগম থানায় মামলা করতে আসেন। প্রেমিক বিয়ে করবেনা উপরন্তু পরিবারের নামে মামলা হচ্ছে শুনে প্রেমিকা পপি সকাল ১১টায় বাড়ির বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।