সকাল ৮:৫০, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ







রোনালদো ও দিবালার গোলে সেরি আ লিগে জয়ে ফিরলো জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক : বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্টের পর গোলের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। অপর দিকে সতীর্থ পাওলো দিবালা চোট কাটিয়ে প্রায় তিন মাস পর মাঠে ফেরার উপলক্ষ গোল করে রাঙালেন। নাপোলিকে হারিয়ে সেরি আর পয়েন্ট টেবিলে তিনে ফিরলো জুভেন্টান।

নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে বুধবার (৭ এপ্রিল) লিগ ম্যাচে ২-১ গোলে জিতেছে শিরোপাধারীরা। রোনালদো স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান দিবালা। শেষ দিকে ব্যবধান কমান নাপোলির লরেন্সো ইনসিনিয়ে।

দুই ম্যাচ পর লিগে জয়ের স্বাদ পেল জুভেন্টাস। গত রাউন্ডে তোরিনোর মাঠে ২-২ ড্রয়ের আগে নবাগত বেনেভেন্তোর বিপক্ষে ১-০ গোলে হেরেছিল আন্দ্রেয়া পিরলোর দল।

প্রাথমিকভাবে গত ৪ অক্টোবর হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু দলের দুজন কোভিড-১৯ পজিটিভ হওয়ায় এবং স্বাস্থ্য বিভাগের বিধিনিষেধের কারণে ম্যাচ খেলতে তখন তুরিনে যেতে পারেনি নাপোলি। ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে সেরি [৫] আর শৃঙ্খলা কমিটি তাদের ৩-০ গোলে হারের শাস্তি দেয়। একই সঙ্গে দলটির কেটে রাখা হয় ১ পয়েন্ট। পরে আপিল করে নাপোলি জিতলে শাস্তি প্রত্যাহারের পাশাপাশি পুনরায় ১৭ মার্চ ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত হয়। কিন্তু দুই দলের অনুরোধে তা পিছিয়ে যায় আরেক দফা।