রাত ১০:১৫, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ







বিশ্রামে সৌরভ, আইসিসিতে ভারতের প্রতিনিধি এবার জয় শাহ

অনলাইন ডেস্ক: সৌরভ গাঙ্গুলী নন, আইসিসি’র বোর্ড মিটিংয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রতিনিধি এবার সচিব জয় শাহ। চলতি মাসের শেষের দিকে হবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের এই বোর্ড মিটিং।

নিয়ম অনুযায়ী, আইসিসির সদস্য ভুক্ত দেশগুলোর ক্রিকেট সংস্থার প্রেসিডেন্টই বোর্ড মিটিংয়ে প্রতিনিধিত্ব করেন। এতদিন পর্যন্ত সৌরভই প্রতিনিধিত্ব করে এসেছেন। কিন্তু ২ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। অ্যাঞ্জিওপ্লাস্টি হয় তার।

যদিও হাসপাতাল থেকেই আইপিএল গভর্নিং কাউন্সিলের ভার্চুয়াল বৈঠক করেন দেশের সাবেক এই অধিনায়ক। বৈঠকে নিজের মতামতও রাখেন তিনি।
মহারাজের শারীরিক অবস্থা দেখার পরে ডা. দেবী শেঠী জানিয়ে দিয়েছিলেন, সৌরভ পুরোদস্তুর সুস্থ। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিয়ে আগের মতোই সব কাজ করতে পারবেন তিনি। বিশিষ্ট এই চিকিৎসক জানিয়েছিলেন, সৌরভ চাইলে ক্রিকেট খেলতে বা ম্যারাথনেও নামতে পারেন। কিংবা প্লেন ওড়াতেও বাধা নেই।

বাড়িতে এখন বিশ্রামে সৌরভ। সেই কারণে দেশের সাবেক অধিনায়কের পরিবর্তে জয় শাহ যাচ্ছেন আইসিসির মিটিংয়ে। তবে ভারতের ক্রিকেটমহলে এই খবরই ছড়িয়ে পড়েছিল অন্যভাবে। সৌরভ নন, এবার থেকে আইসিসি-তে প্রতিনিধিত্ব করবেন জয়। ছড়িয়ে পড়া এই খবরে তৈরি হয় আলোড়ন।

বোর্ডের তরফে কোষাধ্যক্ষ অরুণ ধুমল অবশ্য জানিয়ে দেন, দাদা সদ্য হাসপাতাল থেকে ফিরেছে। বিশ্রামে থাকতে বলা হয়েছে তাকে। এই পরিস্থিতিতে আইসিসির পরবর্তী বোর্ড মিটিংয়ে প্রতিনিধি হিসেবে যাচ্ছে আমাদের সচিব।

সূত্র : সংবাদ প্রতিদিন