সকাল ৭:২৩, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ







পরিচয় জানা গেলো হাবিবের তৃতীয় স্ত্রী শিফার

বিনোদন ডেস্ক : বছরের শুরুতে নতুন খবর দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। আবারো নতুন জীবন শুরু করলেন তিনি। মডেল আফসানা চৌধুরি শিফার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। এটি হাবিবের তৃতীয় বিয়ে।

মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই।

ফেসবুকে হাবিব জানান, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সঙ্গে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন যে, করোনার কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণে বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

এদিকে হাবিবের বিয়ের খবর শুনে তার ভক্তরা ভীষণ উচ্ছ্বসিত। তার ফেসবুক স্ট্যাটাসের নিচে হাবিবকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। সহকর্মী ভক্ত শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন এ সংগীত শিল্পী।

জানা গেছে, হাবিবের স্ত্রী শিফা মডেলিংয়ের সঙ্গে যুক্ত। বলা চলে শিফা একজন উঠতি মডেল। সেভাবে তাকে কেউ না চিনলেও হাবিবের সঙ্গে বিয়ের পর তিনি আলোচনায় আসেন। শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী।

গত ২৪ ডিসেম্বর শিফার জন্মদিন ছিল। সেদিন হাবিবের সঙ্গে তোলা বেশ কিছু ছবি তিনি ফেসবুকে শেয়ার করেন। তবে তখনো তাদের বিয়ে বা সম্পর্কের ব্যাপারটি প্রকাশ্যে আসেনি।

এর আগে দুবার বিয়ে করেন হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। এরপরে হাবিব প্রেমের সম্পর্ক নিয়ে মডেল মোনালিসা’র সঙ্গে বিতর্কিত হন। তাদের বিয়েও নাকি চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়নি। তবে আবারও প্রেমে পড়েছিলেন হাবিব।

চট্টগ্রামের মেয়ে রেহানের প্রেমে পড়ে তাকে বিয়ে করেছিলেন ২০১১ সালে। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ে হয়েছিলো তাদের। তবে ওই সংসারও টিকলো না হাবিবের। ২০১৭ সালেই বিচ্ছেদ হয়ে যায়। তাদের সেই ঘরে আলিম ওয়াহিদ নামের এক ছেলে সন্তানও রয়েছে। ডেইলি বাংলাদেশ