রাত ৪:৩৬, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ







চাকরির সুযোগ দিচ্ছে ঢাকা স্টক এক্সচেঞ্জ

ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড (ডিএসই) কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) ও চিফ রেগুলেটরি অফিসার (সিআরও) পদে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের আগামী ৫ জানুয়ারির মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

পদ: চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও)

পদসংখ্যা: নির্ধারিত নয়
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্সে স্নাতকোত্তর ডিগ্রি। প্রফেশনাল ডিগ্রি/এফসিএ/এফসিএমএ/সিএফএ/সিপিএ সনদ থাকতে হবে। কোনো আর্থিক প্রতিষ্ঠান/করপোরেট হাউসে অ্যাকাউন্টিং/ফিন্যান্স বিভাগে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে অন্তত ১০ বছর সিএফও/ফিন্যান্স ডিরেক্টর হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে
পদের নাম: চিফ রেগুলেটরি অফিসার (সিআরও)
পদসংখ্যা: নির্ধারিত নয়

যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস/অর্থনীতি/আইন বিভাগে অন্তত স্নাতক ডিগ্রি। সিএফএ/সিএ/সিএমএ/সিএস/সিপিএ সনদ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা

বেতন: আলোচনা সাপেক্ষে
যেভাবে আবেদন করবেন:
আগ্রহী প্রার্থীদের পদের নাম উল্লেখ করে পূর্ণ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র ঢাকা স্টক এক্সচেঞ্জের ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
প্রধান, মানবসম্পদ বিভাগ, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড, ডিএসই টাওয়ার, বাসা নম্বর-৪৬ (চতুর্থ তলা), রোড নম্বর-২১, নিকুঞ্জ, ঢাকা-১২২৯।

আবেদনের শেষ সময়: ৫ জানুয়ারি ২০২২।