রাত ৪:৩৩, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ







নিজেকে ভালো রাখার কী শক্তি পেলেন নায়িকা নুসরাত?

অনলাইন ডেস্ক: টালিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান এর বিয়ে, প্রেম ও অনাগত সন্তান প্রশ্নে বিতর্ক যেন থামছেই না। এই বিকর্তের মধ্যে ‘নিজেকে ভালো রাখার শক্তি’ খুঁজে পেয়েছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বুধবার সকালে গাছ পরিচর্যা করার ছবি পোস্ট করে নুসরাত জাহান লিখেছেন, ‘নিজেকে ভালো রাখার শক্তি নিজের মধ্যেই আছে’।

ছবিতে দেখা যায়, হাতে ওয়াটার-পট নিয়ে মানি প্ল্যান্টে জল দিচ্ছেন অভিনেত্রী-সাংসদ। নিজের শরীরের ভিতরেও বাড়ছে প্রাণ। ভিতর আর বাইরের এই মেলবন্ধনে নায়িকার চোখে-মুখে বেশ খুশির জোয়ার।

অনাগত শিশুর পিতৃত্ব নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে নুসরাতকে। এ বিষয়ে মুখ খোলেননি এখনও। কিন্তু টালিউডের খবর, গত ডিসেম্বর-জানুয়ারি থেকেই একসঙ্গে থাকছেন অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরাত। ইতোমধ্যেই যশ তার ইনস্টা হ্যান্ডেলে এমন কিছু ছবি পোস্ট করেছেন, যা দেখে বোঝা যাচ্ছে যে, তিনি নুসরাতের বাড়িতেই রয়েছেন।

অপরদিকে নিখিল-নুসরাত-যশকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন, এখনও মুখে খুলেননি যশ। তিনি নানা ছবি পোস্ট করে চলেছেন। তাতে ক্যাপশনও লিখেছিলেন, ‘বুদ্ধিমানেরা সমস্যার সমাধান করতে চান, জ্ঞানীরা তা এড়িয়ে যান।’ কার উদ্দেশে একথা বলেছিলেন যশ। এটা কি তার পক্ষ থেকে নিখিলের প্রতি বার্তা নাকি অন্য কিছু? সূত্র : জি নিউজ