রাত ১২:৫৫, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম:







বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করতে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে…অপু উকিল

রাহাদ সুমন,ঢাকা থেকে: সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও জনপ্রিয় নিউজ পোর্টাল পানকৌড়ি নিউজের সম্পাদক অধ্যাপিকা অপু উকিল বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা,দারিদ্র,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত এবং শোষণ-বৈষম্যহীন অসাম্প্রদায়িক ও প্রগতিশীল সোনার বাংলা বিনির্মান ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০২১ও ২০৪১ বাস্তবায়নে লেখনীর মাধ্যমে সাংবাদিকদেরকেও বিশেষ ভূমিকা রাখতে হবে।

২২ ফেব্রুয়ারী ঋতুরাজ বসন্তের স্নিগ্ধ রাতে ঢাকার ধানমন্ডিতে নিজস্ব কার্যালয়ে পানকৌড়ি নিউজের বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। প্রতিনিধিদের উদ্দেশ্যে দেওয়া দিকনির্দেশনামূলক বক্তব্যে তিনি আরও বলেন গণমাধ্যম সমাজের দর্পণ আর সাংবাদিকরা জাতির বিবেক।

সাংবাদিকদের দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে দলীয় দৃষ্টিকোন ও লোভ-লালসার উর্ধ্বে উঠে ভয়কে জয় ও বিবেককে জাগ্রত করে সমাজের অসঙ্গতিগুলো তুলে এনে তা প্রকাশ করে দেশ ও জাতিকে আগামীর পথে এগিয়ে নিয়ে যেতে হবে।

প্রাণবন্ত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পানকৌড়ি নিউজের বার্তা সম্পাদক প্রবাল মূখার্জী, আইটি ইঞ্জিনিয়ার সোলায়মান কবির,বরিশাল জেলা প্রতিনিধি ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,নীলফামারী জেলা প্রতিনিধি এম.এইচ রনি,যশোর জেলা প্রতিনিধি আব্দার রহমান,জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অমৃত রায়,ভোলা জেলা প্রতিনিধি মোঃ জাফর ইসলাম,নওগাঁ জেলা প্রতিনিধি বিকাশ,কটিয়াদি উপজেলা প্রতিনিধি মোফাসসেল সরকার,পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি ওয়াজেদ আলী,কেন্দুয়া উপজেলা প্রতিনিধি মোঃ রুকনউদ্দিন,রিপোর্টার শ্যামকুবি,তামান্না প্রমুখ। এসময় পানকৌড়ি নিউজের সম্পাদক অধ্যাপিকা অপু উকিল জেলা ও উপজেলা প্রতিনিধিদের হাতে আইডি কার্ড তুলে দেন।