বিকাল ৩:৩৭, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম:







নান্দাইলে এমপিকে কটাক্ষ করে বক্তব্য দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত দলীয় চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া ও নান্দাইল আসনের সাবেক দলীয় এমপি মেজর জেনারেল (অব.) আব্দুস সালামের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগীগের যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ জুয়েল।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে ও উপজেলা আওয়ামীলীগের ব্যানারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এসময় হাসান মাহমুদ জুয়েল স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি পত্র সংবাদকর্মীদের হাতে তুলে দেওয়া হয়।

হাসান মাহমুদ জুয়েল জানান, গত মঙ্গলবার উপজেলার চন্ডীপাশার বাঁশহাটি এলাকায় স্থানীয় আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের বর্ধিত সভায় সাবেক এমপি মেজর জেনারেল আব্দুস সালামের উপস্থিতিতে চন্ডীপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো.এমদাদুল হক ভূঁইয়া আওয়ামীলীগের দলীয় এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিনকে ২০১৪ সালের অটো পাস আর ২০১৮ সালে রাতের ভোটে এমপি সহ অশ্লীল ভাষায় অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য দেন। এর প্রতিবাদে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, নান্দাইল পৌরসভা মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো শরাফ উদ্দিন ভূইয়া, নান্দাইল মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার মো. মাজহারুল হক ফকির, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দিন ভূঁইয়া ও রফিকুল ইসলাম রেনু প্রমূখ।