দুপুর ২:৫০, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ







নওগাঁয় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে ৫০বছরের বৃদ্ধ গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন জনের মধ্যে এক জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার সন্ধ্যায় উপজেলার বান্দইল গ্রামের আম বাগানের পাশের একটি বাড়িতে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার মূল আাসামী ওই গ্রামের মৃত তায়েজ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার বিকালে শিবপুর বেলহট্টি গ্রামে বড় বোনের বাড়ি থেকে নিজ বাড়ির ফেরার জন্য বিকালে ভ্যান যোগে রওনা হয় ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ভ্যান চালক কৌশলে তাকে সন্ধ্যার পর নিয়ামতপুর উপজেলা ৬নং ইউনিয়নের বান্দইল নামক স্থানে আম বাগানে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। পরে বিষয়টি মেয়ে তার পরিবারকে জানালে মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির জানান, এ বিষয়ে থানায় তিন জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার বিবরণ অনুসারে রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে এক আসামিকে আটক করা হয়েছে। অভিযুক্ত অপর দুই আসামি পলাতক রয়েছে। তাদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।