দুপুর ২:৫৫, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ







গাইবান্ধায় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

গাইবান্ধার পলাশবাড়ী সদর উপজেলার উত্তর বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার  চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও ৩ জন।।

আজ শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ড এলাকায় (পেট্রোল পাম্পের সামনে) এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিএনজিচালিত অটোরিকশার চালক ও দুইজন নারী যাত্রী। অপরজন কাভার্ড ভ্যানের চালক ছিলেন।

আহত সিএনজি’র তিন যাত্রীর মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সন্ধ্যায় বগুড়াগামী কাভার্ড ভ্যানটি পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ডে পৌঁছালে হঠাৎ করে ধাপেরহাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে দুই চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হয় সিএনজিতে থাকা শিশুসহ আরও তিনজন। তাদের মধ্যে পলাশবাড়ী হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়েছে আহত অপর এক নারীর। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (এএসপি) উদয় কুমার সাহা  বিষয়টি গণমাধ্যমকে  নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যান জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে।