সকাল ৭:৩৬, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

এম এইচ রনি, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা- ডোমার সড়কে চাল বোঝাই ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক আফসারুল ইসলাম(৪৫) ও জহুরুল ইসলাম(২৫) নামে দুজন নিহত হয়েছেন।

এসময় লিমা আক্তার (২১) নামে আরেক নারী আহত হয়েছে। নিহত আফসারুল ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া গ্রামের মৃত শুকারু মামুদের ছেলে। নিহত জহুরুল ইসলাম ডিমলা উপজেলার সদর ইউনিয়নের তিতপাড়া এলাকার লেবু মিয়ার ছেলে। আহত লিমা নিহত জহুরুলের বোন।

সোমবার (১/আগস্ট) ডোমার-জলঢাকা সড়কের নদীয়াপাড়া নতুন মসজিদের পাশে এ দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চাল বোঝাই একটি টলি ট্রাক্টর ঠাকুরগাঁও থেকে ২৬০ বস্তা চাল নিয়ে জলঢাকা যাওয়ার পথে ডোমার উপজেলার পাঙ্গামটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়ার নতুন মসজিদের কাছে পৌছলে ট্রাক্টরের পিছনের স্কেল ভেঙ্গে গেলে অটো ভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে ভ্যানের উপরে বসে থাকা যাত্রীরা ছিটকে পড়ে যায় এবং চালের বস্তাসহ ট্রাক্টরের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। আহত লিমা আক্তারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার দুপুরে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ-উন- নবী জানান, ট্রাক্টরটি এখনো উদ্ধার করা হয়নি তবে চালককে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।