সকাল ৬:৫০, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







যশোরে স্কুল ছাত্রকে অপহরণ,মারপিটের অভিযোগে থানায় মামলা

যশোর প্রতিনিধি: যশোরে রেহান আহম্মেদ উবায়েদ নামে এক স্কুল ছাত্রকে অপহরণ, মারপিটের অভিযোগে আদালতের নির্দেশে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২ আগষ্ট) ভুক্তভোগীর মা জেসমিন আহম্মেদ লাকী কোতয়ালি মডেল থানায় এ মামলাটি করেন।

মামলার আসামিরা হলো, শহরের ঘোপ বৌ বাজারের জীবন, বিরামপুর গাবতলা মোড়ের আব্দুল কাদেরের ছেলে আল আমিন হোসেন ওরফে টিকটিক আল আমিন, আব্দুল গফুরের মেয়ে মারিয়া খাতুন, মৃত শহিদুল ইসলামের ছেলে নাহিদ ওরফে কাপড় নাহিদ ও বিরামপুর সবুল্লাহ’র মোড়ের তানভির। বাদী যশোর নতুন উপশহরের বি-ব্লকের মৃত রেজওয়ান আহম্মেদের স্ত্রী।

বাদী মামলায় বলেছেন, আসামিদের সাথে বাদী ও তার ছেলের পূর্ব শত্রুতা চলে আসছিল। বাদীর ছেলে রেহান আহম্মেদ উবায়েদ বাদশা ফয়সাল ইসলামী ইনটিউিটে দশম শ্রেণিতে লেখাপড়া করে। স্কুলের বেতনের টাকা দেয়ার জন্য গত ৩১ মে স্কুলের উদ্দেশ্যে যায়। স্কুলের গেটে পৌছানো মাত্র আসামিরা পিস্তল, চাকু ও দাসহ বিভিন্ন দেশিয় অস্ত্রশস্ত্রসহ রেহান আহম্মেদ উবায়েদকে অপহরণ করে চোখ ও মুখ বেধে উপশহর সারথী মিলের পুকুরপাড়ে বাগানের মধ্যে নিয়ে যায়। এসময় তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। তার কাছে থাকা ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন, ৩৬ হাজার টাকা মূল্যের মোবাইল ফোনসেট এবং স্কুলের বেতন দেয়ার জন্য নেয়া সাড়ে ৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।
উল্ল্যাখ, এঘটনায় গত ২০ জুলাই তিনি আদালতে মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মঞ্জুরুল ইসলাম অভিযোগটি এজাহার হিসেবে গ্রহনের নির্দেশ দেন। মঙ্গলবার অভিযোগটি কোতোয়ালি থানা এজাহার হিসেবে গ্রহণ করে।