সকাল ৭:১৩, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নে রাতে বর্ষি দিয়ে মাছ ধরতে গিয়ে লাঘাটা নদীতে পড়ে মন্নান মিয়া (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (৩ আগষ্ট) সকালে লাশ নদীতে ভেসে থাকতে দেখে স্থানিয়রা পুলিশে খবর দেন। মঙ্গলবার দিবাগত রাতে মৃত্যুর ঘটনা ঘটলেও বুধবার সকালে কেওলার হাওর সংলগ্ন লাঘাটা নদীতে লাশ ভেসে থাকতে দেখা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে জানা যায়, উপজেলার পতনঊষার ইউপির মহেষপুর গ্রামের মন্নান মিয়া, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে লাঘাটা নদীতে বর্ষি দিয়ে মাছ ধরতে গিয়ে নদীতে পড়ে মারা যান বলে আশঙ্কা করছেন। পরে ওই ব্যক্তির লাশ ভেসে গিয়ে কেওলার হাওর সংলগ্ন লাঘাটা নদীতে ভেসে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান এবং লাশ নদীর পানিতে গড়িয়ে পড়ে যায়। এসময় আশেপাশে আর কেউ না থাকায় তার কোন খোঁজ নেয়া হয়নি।
উপজেলার পতনউষার ইউনিয়নের ইউপি পরিষদের সদস্য তোয়াবুর রহমান তবারক এর সত্যতা নিশ্চিত করে বলেন, মহেষপুর গ্রামের মন্নান মিয়া লাঘাটা নদীতে রাতে বর্ষি দিয়ে মাছ ধরতে গিয়ে সেখানেই মারা গেছেন।

উপজেলার শমশেরনগর পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক আব্দুর রহিম বলেন, লোকটি বর্ষি দিয়ে মাছ ধরতে বৃদ্ধ লোকটি নদীতে পড়েই মৃত্যু হয়েছে। স্থানীয়ভাবে ধারণা করা হচ্ছে অসুস্থ ও হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তবে লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে সম্পন্ন করা হবে।