বিকাল ৪:৫৪, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







রাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে আনুষ্ঠানিক সিরিজ খেলতে নয়। মূল সিরিজ শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

বাংলাদেশ সময় শুক্রবার (১০ জুন) রাত ৮টায় দেশটির অ্যান্টিগার কুলরিজ ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এই ম্যাচে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান থাকছেন না। তিনি বিসিবি প্রধান নাজমুল হাসানের কাছ থেকে আগেই ছুটি নিয়ে রেখেছিলেন। বিশ্ব সেরা এই অলরাউন্ডার ১১ জুন দলের সঙ্গে যোগ দেবেন বলে জানা গেছে।

আগামী ১৬ জুন অ্যান্টিগারই নর্থ সাউন্ডে স্যার ভিভ রিচার্ডস ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশ: ইয়ানিক ক্যারিয়া (অধিনায়ক), কলিন আর্কিবাল্ড, অ্যালিক অ্যাথানাজ, ত্যাজনারায়ন চন্দরপল, ব্রায়ান চার্লস, রস্টোন চেজ, টেভিন ইমলাচ, জেরেমিয়া লুইস, প্রেস্টন ম্যাকসুই, মারকুইনো মাইন্ডলি, জেরেমি সোলোজানো ও জোমেল ওয়ারিকান।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ একাদশে কারা থাকছেন তা এখনও জানা যায়নি।

তবে আনুষ্ঠানিক দুই সিরিজের জন্য টাইগার স্কোয়াডে রয়েছেন- সাকিব আল হাসান (অধিনায়ক), মুমিনুল হক, তামিম ইকবাল, মাহমুদুল হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, ইয়াসির আলী রাব্বি, কাজী নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, এবাদত হোসেন চৌধুরী, রেজাউর রহমান রাজা, মোস্তাফিজুর রহমান ও মেহেদি হাসান মিরাজ।