রাত ৮:১৮, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







যশোরে অস্ত্রগুলি ও মাদকদ্রব্যসহ সন্ত্রাসী শুভ আটক

যশোর প্রতিনিধি যশোরে শহরের ফুড গোডাউন খাটপট্টি এলাকার কুখ্যাত সন্ত্রাসী পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ পঙ্গু হওয়া শুভকে (৩০) অস্ত্রগুলি ও মাদকদ্রব্যসহ আটক করেছে পুলিশ। তার সাথে তার আরো দুই সহযোগিকে আটক করা হয়েছে।

শুভ ওই এলাকার রবিউল ইসলাম রবির ছেলে। তার দুই সহযোগি হলো, বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার মিরাজ বিশ্বাসের ছেলে আলী রাজ বিশ্বাস অপূর্ব (১৯) এবং ফুডগোডাউন এলাকার ইমান আলীর ছেলে সবুজ (৩০)।

কোতয়ালি থানার এসআই এসআই তাপস মন্ডল জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে টহল দেয়ার সময় বেজপাড়া ফুডগোডাউনের পাশে পৌছালে তিনজন পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। সে সময় পুলিশ পিছু ধাওয়া করে তাদের আটক করে। এ সময় শুভর কাছ থেকে একটি ওয়ান স্যুটার গান, একটি গুলি ও ৮ বোতল ফেনসিডিল এবং বাকি দুইজনের কাছ থেকে আরো ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এই ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শুভ একজন চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, বোমাবাজি, মারামারি, মাদক ব্যবসাসহ বহু মামলা আছে। বেজপাড়া টিবি ক্লিনিক রোডের ক্ষুদ্র ব্যবসায়ী টিপু সুলতান হত্যা মামলার আসামি এই শুভ। এছাড়া বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার নিহত যুবলীগ নেতা মহাসিনের ওপর বোমা হামলা করে পঙ্গু করার আসামিও শুভ। টিপু সুলতান হত্যা মামলায় আটক হওয়ার আগে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আহত হয়ে এক পা হারায় শুভ। কিন্তু সুস্থ্য হয়ে উঠে এক পায়ের ওপর ভর করে ফের সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ানোর অভিযোগ আছে তার বিরুদ্ধে।