বিকাল ৫:২৬, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







কুষ্টিয়ায় ইয়াবাসহ একাধিক মামলার আসামী মহিলা মাদক ব্যবসায়ী আটক

কুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়ায় মাদকদ্রব্য ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ একাধিক মামলার আসামী রেহেনা আক্তার বুড়ি (৪০) নামে এক মহিলা মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

শুক্রবার বিকাল ৫ টার সময় শহরের হাউজিং কদমতলা এলাকা থেকে স্থানীয় জনগন একটি ভারাকৃত বাসা থেকে ইয়াবাসহ তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

গ্রেফতারকৃত রেহেনা আক্তার বুড়ি কুষ্টিয়া সদর উপজেলার জগতী পোস্ট অফিস পাড়ার মৃত আব্দুস সাত্তারের মেয়ে। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় চাঁদাবাজি,মাদক সহ একাধিক মামলা রয়েছে।

একাধিক সুত্রে জানা যায়, রেহেনা আক্তার বুড়ি ২০১৬ সালে ৫০ গ্রাম হেরোইন সহ কুষ্টিয়া ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়ে দীর্ঘ দিন কারাভোগ করেছেন। এরপর ২০২১ সালের ডিসেম্বর মাসে প্রেমের ফাঁদে ফেলে ২ জন যুবককে ঘরের মধ্যে আটকে রেখে চাঁদাবাজি করার অভিযোগে র্যাবের হাতে গ্রেফতার হয়। প্রেয় দেড়মাস হাজত খাটার পর জামিনে বেড়িয়ে এসে পুনরায় মাদক ব্যবসা সহ চাঁদাবাজি চালিয়ে আসছিলো। এ ছাড়াও গ্রেফতারকৃত মহিলার সাথে একটি বড় চক্র জড়িত আছে বলেও জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার এস আই আলমগীর হোসেন বলেন, এলাকাবাসীরা অনৈতিক কাজের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করার পর মহিলার ব্যাগ থেকে ইয়াবা উদ্ধার করে।পরে এলাকাবাসীরা ত্রিপল নাইন (৯৯৯) এ ফোন দিলে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত মহিলার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে