ভোর ৫:৪৯, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







নান্দাইলে হসপিটাল ক্লিন ডে উপলক্ষে শোভাযাত্রা

শাহ্ আলম ভূঁইয়া, ময়মনসিংহ প্রতিনিধি: মানসম্মত স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান গড়ে তোলার লক্ষ্যে সাধারণ ও মেডিকেল বর্জ্য বিজ্ঞানভিত্তিক সংগ্রহ ও পরিশোধন করার ব্যাপারে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধিতে ময়মনসিংহের নান্দাইলে হসপিটাল ক্লিন ডে পালন উপলক্ষে এক শোভাযাত্রা বের করা হয়।

শনিবার (১১ জুন) সকাল ৮ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ এর উদ্যোগে বের হওয়া বর্ণাঢ্য এ শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগের পরিচালক ডাঃ মোঃ শাহ আলম সকল স্বাস্থ্য প্রতিষ্ঠানে প্রতিমাসের প্রথম শনিবার ক্ষেত্রবিশেষ দ্বিতীয় শনিবার এ কর্মসূচি পালন করতে নির্দেশ দিয়েছেন। নান্দাইলে এই কর্মসূচি এবারই প্রথম পালন করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আকাইদ, মেডিসিন কনসালটেন্ট ডাঃ মোঃ শফিকুল ইসলাম মিলন সহ অন্যান্য চিকিৎসক, স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান, ইমার্জেন্সি ইনচার্জ মোঃ কামরুজ্জামান, সিস্টার ইনচার্জ হোসনে আরা, এমটি ইপিআই মোঃ আসাদুজ্জামান সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা -কর্মচারিগণ অংশগ্রহণ করেন।