সকাল ৬:৪৪, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







ঝালকাঠিতে শেখ হাসিনার কারামুক্ত দিবস পালিত

কঞ্জন কান্তি চক্রবর্তী, ঝালকাঠি জেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্ত দিবস উপলক্ষে ঝালকাঠিতে গণমিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

আজ শনিবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে গণমিছিলটি বের হয়ে শহর ঘুরে প্রেস ক্লাব চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা অংশ নেয়। সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, যুবলীগ নেতা মো. কামাল শরীফ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ। সমাবেশে বক্তারা আগামী নির্বাচন ও পদ্মাসেতু নিয়ে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের প্রতিবাদ জানানা। তাদের প্রতিরোধে নেতাকর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

এদিকে সকালে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের কালীবাড়ি সড়কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম-সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহাম্মুদ, জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির। পরে একটি গণমিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা অংশ নেয়।