বিকাল ৪:০৫, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







মন্ত্রীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী তরুণীকে কালি নিক্ষেপ

ভারতের রাজস্থানের এক মন্ত্রীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা ২৩ বছর বয়সী এক তরুণীর মুখে কালি নিক্ষেপ করা হয়েছে। শনিবার (১১ জুন) দিল্লির একটি রাস্তায় তার ওপর কালি দিয়ে হামলা চালানো হয়।

পুলিশ কর্মকর্তারা ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে বলেন, একটি মামলা দায়ের করা হয়েছে এবং বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ভুক্তভোগী তরুণীর অভিযোগ সূত্রে জানা যায়, দক্ষিণ-পূর্ব দিল্লিতে তার মায়ের সঙ্গে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় এই হামলার ঘটনা ঘটে। হামলায় দুই ব্যক্তি জড়িত। তারা কালিন্দী কুঞ্জ রোডের কাছে ভুক্তভোগীকে ‘নীল রঙের তরল’ ছুড়ে মেরে পালিয়ে যায়।

পুলিশ কর্মকর্তারা জানান, ওই তরুণীকে এআইআইএমএস ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে এবং পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করে দেখা হয়েছে।

পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ-পূর্ব) এশা পাণ্ডে বলেন, ছুড়ে মারা নীল তরলটি প্রাথমিকভাবে দেখতে কালির মতো। এই বিষয়ে শাহীনবাগ থানায় ভারতীয় দণ্ডবিধির কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে এবং তদন্ত চলছে।

ডিসিপি বলেন, অপরাধীদের শনাক্ত করতে এবং ঘটনার সূত্র খুঁজে বের করতে পুলিশ এলাকা থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে।

এর আগে রাজস্থানের মন্ত্রী মহেশ যোশীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন ওই তরুণী। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে দিল্লিতে একটি মামলা দায়ের হয়েছিল এবং গত মাসে মন্ত্রীর ছেলে রোহিত জোশীকে গ্রেপ্তার করতে পুলিশের একটি দল জয়পুরে পাঠানো হয়েছিল। তবে মন্ত্রীর ছেলেকে বাড়িতে পাওয়া যায়নি।

দিল্লির একটি আদালত থেকে আগাম জামিন পাওয়ার পর গতকাল পুলিশের সামনে হাজির হন রোহিত জোশি।

সূত্র : এনডিটিভি