রাত ১২:৪১, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







জায়েদ আম্মুকে ডিস্টার্ব করেন: মৌসুমীর ছেলে

জায়েদ খান ও মৌসুমী ইস্যুতে আগুনে ঘি ঢাললেন মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিন এহসান। জায়েদ খান তার মা’কে বিরক্ত করেন বলে জানিয়েছেন তিনি।

সোমবার (১৩ জুন) এক অডিও বার্তায় মৌসুমী জানান, জায়েদ খান তাকে কখন অসম্মান বা বিরক্ত করেনি। কিন্তু তার ছেলে জানালেন, জায়েদ খান বিরক্ত করেন।

তিনি বলেন, ‘শুধু আমার আম্মা না, উনি (জায়েদ খান) কমবেশি সবাইকে হ্যারাস করে থাকেন। উনি আমার আব্বুর সাথেও বেয়াদবি করেছেন, আম্মুর সাথেও করেছেন। কিন্তু আম্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার, এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই সলভ করবো।’

ফারদিন আরও জানান, জায়েদ খানের বিরক্ত করার প্রমাণ এখন সবার সামনে হাজির করবেন না। জায়েদ তার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন বলেও জানিয়েছেন তিনি।

মৌসুমী কেন জায়েদের পক্ষ কথা বললেন, এমন প্রশ্নে সাংবাদিকদের ফারদিন বলেন, ‘এটা নিয়ে যেন এত কাদা ছোঁড়াছুড়ি না হয়, সেই চিন্তা থেকেই আম্মু কথাগুলো বলেছেন। যেন বিষয়টা দ্রুত ঠাণ্ডা হয়।’

বাবা-মার মধ্যে সম্পর্ক প্রসঙ্গে ফারদিন বলেন, সব ঠিক আছে। আমি তো আমার আব্বুকে পাচ্ছি, আম্মুকেও পাচ্ছি। হ্যাঁ, অনেক বিষয় নিয়ে মনোমালিন্য থাকে। আমিও বিয়ে করেছি। আমাদেরও তো হয়। এটা স্বাভাবিক। তবে আব্বু আম্মু দুজন চাচ্ছেন যেন বিষয়টা দ্রুত সমাধান হয়ে যায়। ছেলে হিসেবে আমি তো আব্বু আম্মু দুজনকেই চাইবো।