দুপুর ২:১৩, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ







কলাপাড়ায় দুই ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:  পটুয়াখালীর কলাপাড়ায় দুই ইউপিতে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন দেয়া হয়েছে।

কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে কলাপাড়া উপজেলার লতাচাপলী ও ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়।

শুক্রবার রাতে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মনোনয়ন চূড়ান্ত করেন।

এতে ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোদাচ্ছের হাওলাদার ও লতাচাপলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনছার উদ্দিন মোল্লাকে মনোনয়ন নির্বাচিত করা হয়।

ঘোষিত তফসিল অনুসারে আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষদিন ১৭ মে, বাছাই ১৯ মে এবং প্রতীক বরাদ্দ ২৭ মে।

উল্লেখ্য গত (০৬মে) তৃনমূলের কাউন্সিল সভা শেষে ডেলিগেটদের ভোটে ধূলাসার ইউনিয়ন আ’লীগ সম্পাদক মো: মোদাচ্ছের হাওলাদার ৪৯ ভোট পেয়ে ১ম, মহিপুর থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: হারুন তালুকদার ১৯ ভোট পেয়ে ২য় এবং বর্তমান চেয়ারম্যান আ: জলিল মাষ্টার ৬ ভোট পেয়ে ৩য় হয়েছেন। অপরদিকে লতাচাপলি ইউনিয়ন আ’লীগ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা ৪৩ ভোট পেয়ে ১ম, মহিপুর থানা শ্রমিকলীগের সভাপতি মো: কালাম ফরাজী ১৩ ভোট ২য় এবং ইউনিয়ন আ’লীগ সভাপতি ডা. সিদ্দিকুর রহমান বিশ্বাস ১১ ভোট পেয়ে ৩য় হয়েছেন।