সকাল ৭:৩৪, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







কুমিল্লা সিটি নির্বাচনে হস্তক্ষেপ করছেন না সংসদ সদস্য : হানিফ

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: সরকার দলীয় কোনো সংসদ সদস্য কুমিল্লা সিটি নির্বাচনে হস্তক্ষেপ করছেন না বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, একজন সংসদ সদস্য স্থানীয় নির্বাচনে তার নির্বাচনী এলাকায় থাকতেই পারেন। তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন কি না সেটিই দেখার বিষয়। যতদূর জেনেছি ওই সংসদ সদস্য তার নিজ বাড়িতেই অবস্থান করেছেন। তাকে পদত্যাগ কিংবা বহিষ্কার করার মতো কোনো যৌক্তিকতা নেই।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে এক অনুষ্ঠানে যোগদানের আগে কুমিল্লা সিটি নির্বাচনে সরকারদলীয় একজন সংসদ সদস্য নির্বাচনকে প্রভাবিত করছে বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

হানিফ বলেন, বিএনপির সামনে সরকারবিরোধী কিংবা নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলার কিছু নেই। সে কারণেই ইস্যু খুঁজে বেড়াচ্ছে তারা।

তত্ত্বাবধায়ক সরকারের সঙ্গে শেখ হাসিনার আপস বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে হানিফ বলেন, ওই সময় শেখ হাসিনা অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের হাতে গ্রেপ্তার হয়েছিলেন। তিনি অবৈধ সরকারের সঙ্গে আপস করেননি বলেই তাকে কারাগারে যেতে হয়েছিল। বেগম খালেদা জিয়া গ্রেপ্তার হয়েছিলেন পরে। অতএব আপস কারা করেছিল তা দেশবাসী জানেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।