সকাল ১০:৫৫, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ







শার্শায় কলেজ ছাত্রকে নিয়ে স্কুল ছাত্রীর পলায়ন

জয়নাল আবেদীন,বেনাপোল: যশোরের শার্শায় ১০ শ্রেনীর এক স্কুল ছাত্রী কলেজে পড়া এক ছাত্রকে নিয়ে পালিয়েছে বলে অভিযোগ উঠেছে। অনেক খোজা খুজির পরও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় শার্শা থানায় একটি অভিযোগ হয়েছে।

ঘটনাটি ঘটেছে শার্শার শ্যামলাগাছি গ্রামে।এ ঘটনায় কলেজ ছাত্র রুবেলের পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া সহ পরিবারের সবাইকে মামলা দিয়ে জেলে পাঠানোর হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

কলেজ ছাত্র রুবেলের পরিবারের এক লিখিত অভিযোগে জানা গেছে, শ্যামলাগাছি গ্রামের আব্দুল মজিদের ছেলে রুবেল ঢাকাতে একটি কলেজে লেখাপড়া করে। অপরদিকে ঝিকরগাছার জাফরনগর গ্রামের মাসুদ এর মেয়ে সুমাইয়া খাতুন শ্যামলাগাছি গ্রামে তার নানার বাড়িতে থেকে শার্শা স্কুলে লেখা পড়া করে। এক পর্যায় প্রতিবেশি রুবেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে কারনে সুমাইয়া প্রেমিক রুবেলকে গত ১১ জুন ঢাকা থেকে বাড়িতে আসতে বাধ্য করে। রুবেল ঢাকা থেকে বাড়িতে আসলে সুমাইয়া ঐ দিনই রুবেলকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। গত ৫ দিন পেরিয়ে গেলেও আজও তাদের সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় সুমাইয়ার নানা আজিজুল হোসেন রুবেলের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন। পুলিশ তাদের সন্ধানে অভিযান চালাচ্ছে। কলেজ ছাত্র রুবেলের পরিবারের অভিযোগ এ ব্যাপারে তারা কিছু না জানলেও তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। পুলিশ দিয়ে প্রতিদিন হয়রানি করছে। মামলা দিয়ে জেলে পাঠানোর ভয় দেখাচ্ছে। অভিযোগ রুবেলের পরিবারকে হ্যারেজ করতে ঘটনাটি রাজনৈতীক ভাবে নেওয়া হচ্ছে। সুমাইয়ার পরিবারের অভিযোগ তাদের মেয়েকে নিয়ে রুবেল পালিয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন অভিযোগ পেয়েছি।ছেলে ও মেয়েকে খুজতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। তিনি বলেন তাদেরকে উদ্ধার করে ঘটনাটি তদন্ত করে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থানেওয়া হবে।