সকাল ৭:৫০, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম:







মৌলভীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় একজনের মৃত্যু

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদরের নাজিরাবাদ ইউনিয়নের হোসেনপুর গ্রামে মোটরসাইকেল ধাক্কায় কৃষক আব্দুল হামিদ (৪৮) নামে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। কৃষক হামিদ হোসেনপুরের তৈমুছ মিয়ার ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল চালক আনকার মিয়াকে আহতাবস্থায় আটক করে পুলিশে দিয়েছে উত্তেজিত স্থানীয় জনগণ।

বুধবার (১৫ জুন) রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, মোটরসাইকেল চালক আনকার নিত্যদিন এই সড়ক দিয়ে অতিরিক্ত গতিতে এলাকায় মোটরসাইকেল চালিয়ে আসছে, এতে করে অনেকেই তাকে শাসিয়েছেন ও সাবধান ও করেন। ঘটনার সময় সাইকেলে আনকার সহ তিন জন ছিল। অন্য দুই সদস্য নাঈম ও মুজিব। হামিদ বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী গোবিন্দপুর বাজারে যাচ্ছিলেন। এ সময় দ্রুত গতিতে মোটরসাইকেলটি রাস্তার পাশে থাকা হামিদকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। সাথে সাথে তাকে স্থানীয় জনগণ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি সদর হাসপাতালে রয়েছে।

এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক আনকার মিয়া (২৩)ও আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) সৈয়দ বশির আহমেদ এর সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহতের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।